এমপি শাহরিয়ার আলমকে আওয়ামী লীগ থেকে বহিস্কার দাবিতে বিক্ষোভ অব্যাহত

আপডেট: জুন ৩০, ২০২৪, ৯:০২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের জানাজা নামাজে দাঁড়িয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও পবা-মোহনপুর আসনের সাংসদ মোহা. আসাদুজ্জামান আসাদকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি এবং বাবুল হত্যার সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী কিশোর ফুটবল একাডেমি। রবিবার বেলা ১২ টার দিকে কোর্ট শহিদ মিনার এলাকায় এই কর্মসূচি পালন করে তারা।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, কিশোর ফুটবল একাডেমির সভাপতি আরমান পারভেজ, সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম জেড, মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল ইসলাম সাগর, মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সাফিউল ইসলাম সাফিসহ অন্যরা। সঞ্চালনা করেন আইএইচটি শাখা ছাত্রলীগ সভাপতি আল আমিন আকাশ।

সমাবেশে বক্তারা শাহরিয়ার আলমের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিযোগের সত্যতা প্রমাণের আহ্বান জানান। এ সময় তারা এমপি শাহরিয়ার আলমকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং বাবুল হত্যার রহস্য উদঘাটনের দাবি জানান। তারা বলেন, এই হত্যাকা- নিয়ে যেসব প্রশ্নের জন্ম দিয়েছে তার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নিতে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ