কাউন্সিলর কামরু’র পানি পান কর্মসূচি

আপডেট: মে ৫, ২০২৪, ৯:১০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের পার্কের গেট মোড়ে রাজশাহী যুব কাউন্সিলর এর আয়োজনে ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর এর সহযোগীতায় তৃষ্ণার্তদের সুপেয় ঠান্ডা পানি পান কার্যক্রমে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।

রোববার সকালের এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংরক্ষিত ওয়ার্ড ২ শিউলি, সংরক্ষিত ওয়ার্ড-০৩ কাউন্সিলর সেবুন নেসা, সংরক্ষিত ওয়ার্ড-৪ আলফাতুন নেছা, সংরক্ষিত ওয়ার্ড ৭ সুলতানা আহমেদ সাগরিকা, যুব কাউন্সিলর ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ, আজমিরা পারভীন, মনিরুল ইসলাম প্রমুখ।

এদিকে, বিকালে মহানগরীর মহিষবাথান মহল্লায় ক্রীড়ায় শক্তি ক্রীড়ায় বল মাদক ছেড়ে খেলতে চল এই প্রতিপাদ কে সামনে রেকে মহিষবাথান ছাত্র ও যুব সমাজ এর আয়োজনে পুকুর পাটাল সুপার লীগ-২০২৪ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও ট্রফি প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে ট্রফি ও পুরস্কার প্রদান করেন রাজশাহী সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিগন্ত প্রসারী সংঘ পাঠাগার সভাপতি মনোয়ার হোসেন সেলিম, জিএম আশ্রয় শাহদৎ হোসেন, প্রকৌশলী আব্দুল গফুর, সমাজসেবক আব্দুল মালেক। সভাপতিত্ব করেন, লায়ন্স ক্লাব অব রাজশাহীর সাবেক সভাপতি এ. কে মাসুদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ