কাটাখালী পৌরসভার উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধি সংক্রান্ত সভা

আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ এপ্রিল। সেই লক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) সকাল ১০ টায় কাটাখালী পৌরসভা সম্মেলন কক্ষে সিনিয়র জেলা নির্বাচন অফিস আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসূদন রায়, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. শাহিনুর ইসলাম প্রামানিক, পবা উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত প্রমুখ।

সভায় অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও কাটাখালি পৌরসভা মেয়র পদে উপ-নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. আজাদুল হেলাল।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন- কাটাখালী পৌরসভার মেয়র পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ এপ্রিল।

এই নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে নির্বাচনী সভা এবং প্রচার-প্রচারণা সংক্রান্ত নির্বাচন কমিশনের নির্দেশনা সকল প্রার্থীদের যথাযথভাবে মানতে হবে।
জেলা প্রশাসক আরো বলেন- নির্বাচনী আচরণ বিধিমালা লঙ্ঘন, পেশি শক্তি প্রয়োগ এবং কোন প্রভাব বিস্তার করার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ