কারামুক্ত কেন্দ্রীয় নেতা হাবিবকে সংবর্ধনা দিতে মোটর সাইকেল শোডাউন বিএনপির

আপডেট: জুন ১৫, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি


সাবেক মন্ত্রী ও বিএনপি’র সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সারা বাংলাদেশ এখন কারাগারে পরিণত হয়েছে। কঠোর আন্দোলনের মধ্য দিয়ে এই কারাগার ভেঙে নতুন বাংলাদেশ গড়বো আমরা। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক কারামুক্ত হাবিবুর রহমান হাবিবকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুলু এ কথা বলেন।

শুক্রবার (১৪ জুন) বিকেলে ঢাকা থেকে ঈশ্বরদীতে আসার পথে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক কারামুক্ত হাবিবুর রহমান হাবিবকে ব্যাপক আয়োজনে সংবর্ধনা প্রদান করে ঈশ্বরদী ও আটঘরিয়ার উপজেলা ও পৌর বিএনপি। সড়ক পথে হাবিবুর রহমান হাবিব ঈশ্বরদী আসার পথে মুলাডুলি বাজার এলাকায় গণসংবর্ধনা দেওয়া হয়। এর আগে ঈশ্বরদী ও আটঘরিয়া থেকে বিপুল সংখ্যক নেতা কর্মীরা বিশাল মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন করে। মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে হাবিবুর রহমান হাবিবকে তার নিজ এলাকা সাহাপুরে নিয়ে যান নেতাকর্মীরা। তিনি দীর্ঘ দিন ঢাকার কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকার পর গত ২১ এপ্রিল মুক্তিলাভ করেন।

আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি কে.এম আনোয়ারুল ইসলাম, পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ খন্দকার, যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগা, আবু ওবায়দা শেখ তুহিন, জেলা বিএনপির সাবেক সদস্য সচিক সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপনসহ কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতারা।

এতে সভাপতিত্ব করেন ঈশ্বরদী উপজেলা বিএনপি সাবেক আহবায়ক মোঃ জিয়াউল ইসলাম সন্টু সরদার। পরিচালনা করেন সাবেক সদস্য সচিব মোঃ আজমল হোসেন সুজন।