কেএনএফের আরও তিন সদস্য গ্রেফতার

আপডেট: এপ্রিল ৮, ২০২৪, ১:৫৮ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


বান্দরবানের রুমা ও থানচি উপেজলায় অভিযান চালিয়ে কেএনএফের তিনজন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় এক গাড়িচালককেও আটক করা হয়েছে।
যেকোনো মিষ্টি খাবারের রেসিপিতে থাক, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী।

গ্রেফতারকৃতরা হলেন- ভানুনুন নুয়ান বম (২৫), জেমিনিউ বম (২৪) আমে লনচেও বম (২৫) ও মোহাম্মদ কফিল উদ্দিন সরকার (২৮)। রোয়াংছড়ি ইউনিয়েনের ৬ নং ওয়ার্ডের জিংচুন নুং বমের ছেলে ভানুনুন এবং জেমিনিউ ও লনচে সম্পর্কে ভাইবোন। তারা থানচি সদরের ৯নং ওয়ার্ডের লাল মুম চম বমের সন্তান। গাড়িচালক কফিল উদ্দিন থানচি সদরের টিএন্ডটি পাড়ার বাসিন্দা ইউসুফের ছেলে।

রোববার (৭ এপ্রিল) বিকেল ৫:৪০ মিনিটের দিকে থানচির টিএন্ডটি পাড়া থেকে গত ২ ও ৩ এপ্রিল ব্যাংক ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি সাদা রঙের বলেরো গাড়ি জব্দ করা হয়। একইদিন রাত ১০:৫৫ মিনিটের দিকে বান্দরবান সদর থানার রেইচা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ওই গাড়ির চালক মোহাম্মদ কফিল উদ্দিন সরকার ও কেএনএফের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

সোমবার (৮ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের এএসপি হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী।
এএসপি জানান, গাড়িচালক কফিল উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি তিন কেএনএফ সদস্যের বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানাবো হবে।
তথ্যসূত্র: বাংলানিইজ