কেশরহাটে আ’লীগের হরতাল বিরোধী মিছিল

আপডেট: নভেম্বর ৬, ২০২৩, ১:৩৩ অপরাহ্ণ


মোহনপুর প্রতিনিধি:


মোহনপুর উপজেলার কেশরহাটে পৌর মেয়রের উদ্যোগে হরতাল অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে মিছিল শেষে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর সোমবার (৬ নভেম্বর) ভোরে মেয়র শহিদুজ্জামানের নেতৃত্বে বাস স্টপেজ থেকে একটি মিছিল বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে পথসভা করে। এসময় থানা পুলিশ সকল ধরনের যানবাহনসহ সর্বসাধারণের চলাচলে সহযোগিতা করে। মেয়র শহিদুজ্জামান বলেন, কেশরহাট বাণিজ্যিক এলাকা।

এখানে হাজার হাজার মানুষের সমাগম ঘটে। এছাড়াও মহাসড়ক রয়েছে। এজন্য দুরপাল্লার যানবাহনসহ ব্যবসায়ীদের নিরাপত্তায় পুলিশের পাশাপাশি আমাদের নের্তবৃন্দ মাঠে রয়েছে। বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতা এবং নৈরাজ্য প্রতিহত করতে আমরা মাঠে রয়েছি এবং থাকবো।

এসময় মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ আহম্মেদ, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আনোয়ারুজ্জামান, পৌর যুবলীগের সাবেক সভাপতি রোকমত জামান টিটু, কেশরহাট পৌর যুবলীগের যুগ্মআহবায়ক জামাল হোসেন, এইচএম কামরুজ্জামান, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম রেজা, আওয়ামী লীগ নেতা এনতাজ আলীসহ বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ