গুরুদাসপুরে পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে বিএনপির স্যালাইন-পানি বিতরণ

আপডেট: মে ২, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ


গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:


তীব্র দাবদাহে পথচারী ও ছিন্নমূল মানুষকে স্বস্তি-দিতে পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করেছে গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলার নাজিরপুর বাজার’র বিভিন্ন পথচারী, দিনমজুর, রিকশাচালক, খেটে খাওয়া-মানুষ থেকে শুরু করে সকল শ্রমজীবী সাধারণ মানুষের মধ্যে ওই স্যালাইন পানি বিতরণ করা হয়। এ কার্যক্রমে নেতৃত্ব দেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ মুরাদ লাবু। বিএনপির এ আয়োজনে প্রায় দেড় হাজার মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হলো।

এরআগে নাজিরপুর বাজারের তিনরাস্তার মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়। সভায় নাজিরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহেল বাকি, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ মুরাদ লাবু, যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, আবু সামা রান্টু ও ইমান আলী দুলু, ছাত্রদলের সভাপতি হামিদুর রহমান হামিদ ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শরিফুল ইসলাম শরিফ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম রবিউল সহ নাজিরপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ মুরাদ লাবু বলেন, এই তীব্র তাপদাহে অতিষ্ঠ জনসাধারণের কষ্ট লাঘব করতে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করছি। কেন্দ্রীয় কর্মসূচির পাশাপাশি এলাকার মানুষের কল্যানে নাজিরপুর ইউনিয়ন বিএনপি সবসময় পাশে ছিলো এবং থাকবে। দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় এই ধারাবাহিক প্রোগ্রাম চলমান থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ