গোদাগাড়ী উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান সোহেল

আপডেট: মে ৯, ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল। উপজেলা নির্বাচনের প্রথম ধাপে বুধবার (৮ মে) গোদাগাড়ীতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে বেলাল উদ্দিন সোহেল দোয়াত কলম প্রতীকে ৬৭ হাজার ৮৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

বেলাল উদ্দিন সোহেল উপজেলা যুবলীগের কোষাধ্যক্ষ। তিনি দেওপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন। উপজেলা নির্বাচনে অংশ নিতে তিনি ইউপি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন।

বেলাল উদ্দিন সোহেলের নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৩২৮ ভোট। বুধবার রাত সোয়া ১০টার দিকে উপজেলা পরিষদের হলরুমে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম।

ঘোষিত ফল অনুযায়ী, অন্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম আনারস প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৩৪ ভোট। উপজেলা আওয়ামী লীগের সদস্য সুনন্দন দাস রতন মোটরসাইকেল প্রতীকে ১১ হাজার ৩৫ ও বিএনপি থেকে পদত্যাগ করা নেতা সাজেদুর রহমান খান মার্কনী ঘোড়া প্রতীকে ২ হাজার ২৩০ ভোট পেয়েছেন। এদিকে পুণরায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত উপজেলা মহিলা লীগের সভাপতি সুফিয়া খাতুন মিলি। পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১০৭টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ