গোমস্তাপুরে এক নার্সের লাশ উদ্ধার

আপডেট: নভেম্বর ৭, ২০২৩, ৭:৫৮ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অন্তঃসত্তা আরমিন (২৬) নামে এক নার্সের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে রহনপুর পৌর এলাকার স্টেশনপাড়া থেকে ওই নার্সের লাশটি উদ্ধার করা হয়। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নার্স রহনপুর পৌর এলাকারন স্টেশনপাড়ায় বাসরত মাহবুব আলমের মেয়ে ও সুজন আলীর স্ত্রী। তিনি ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। ওই দিন ভোর রাতে তিনি নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আরমিন নামে ওই নার্স মঙ্গলবার ভোররাতের দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। পরে পুলিশ ওই নার্সের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে পুলিশ পরিবার ও এলাকার লোকজনের সঙ্গে কথা বলে জানতে প্রাথমিকভাবে জানতে পেরেছে আরমিন নামে ওই নার্স মানসিক রোগী ছিলেন। কয়েকদিন আগে রাজশাহী থেকে চিকিৎসা নিয়ে বাবার বাসাবাড়িতে ছিলেন। সে একজন সন্তান সম্ভাবনা। ঘটনার ভোররাতে দিকে পরিবারের অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চাকরিরত আরমিন নামে ওই নারী নার্সের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নার্সের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।