গ্রান্ড হোটেল থেকে অসামাজিক কাণ্ডে ২২ শিক্ষার্থী আটক

আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩, ১২:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


নগরীতে আওয়ামী লীগের নেতার মালিকাধীন আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২২ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। বুধবার (২০ ডিসেম্বর) ১১:৩০ থেকে ২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত শিক্ষার্থীরা বিভিন্ন কলেজ ও বিশ^বিদ্যালয়ে অধ্যয়নরত। হোটেলটি নগরীর গণকপাড়ায় অবস্থিত। সাধারণ মানের এই আবাসিক হোটেলটির নাম ‘হোটেল গ্র্যান্ড’। অভিযোগ আছে, এই হোটেলের কক্ষ ভাড়া নিয়ে প্রায় অসামাজিক কার্যকলাপ চলে।

হোটেলটি তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার সুজনের মালিকানাধীন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী সমন্বয়ক। হোটেলটিতে এমপি ওমর ফারুক চৌধুরীর পোস্টার ও ফেস্টুন বানিয়ে নিয়ে এসে রাখা হয়েছে। অভিযান চালানোর সময় এগুলো দেখা যায়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (ডিবি) আরজিনা খাতুন জানান, গণকপাড়ায় অবস্থিত হোটেল গ্র্যান্ডে অভিযান চালানো হয়। হোটেলটির কর্মীরা দেখাতে রাজি হচ্ছিলেন না। বিভিন্ন কক্ষ গিয়ে অভিযান চালিয়ে ২২ জনকে আটক করা হয়েছে। যারা সবাই রাজশাহীর বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী। অভিযানের পর হোটেলের কর্মীরা পালিয়ে যান।

তিনি আরও জানান, আটককৃত শিক্ষার্থীদের অভিভাবকদের ডাকা হয়েছে। এসব শিক্ষার্থীরাও রাজশাহীর বাইরের। অভিভাবকরা আসলে শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। একই সাথে হোটেল মালিককেও ডাকা হয়েছে। তার বিরুদ্ধেও আমরা ব্যবস্থা নেবো।
হোটেলটির মালিক তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার সুজনের নাম্বারে কয়েকবার কল দেওয়া হলে তা বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ