ঘুরে ঘুরে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময়ে এমপি সুমন

আপডেট: জুন ২০, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁ-৬ আসনের সাংসদ অ্যাড. ওমর ফারুক সুমন তার নির্বাচনী এলাকা রাণীনগর ও আত্রাই উপজেলার পথে প্রান্তরে ঘুরে ঘুরে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় করেছেন। ইদুল আজহার দিনের বিকেল থেকে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সকাল হতে রাত পর্যন্ত ২ উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে-ঘুরে ভ্যান, অটো-চার্জার, সিএনজি চালকসহ বিভিন্ন পেশাজীবী মানুষ ও পথচারীদের সাথে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছেন।

বৃহস্পতিবার (২০জুন) সাংসদ অ্যাড. ওমর ফারুক সুমন সকাল হতেই রাণীনগর উপজেলার বিজয়ের মোড়, উপজেলা গোলচত্বর, রেলগেইটসহ বিভিন্ন এলাকায় ঘুরে-ঘুরে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ, স্থানীয় বাসিন্দা, পথচারী ও দোকানীদের সঙ্গে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় করেন। একজন এমপি কখনও জনগণের উর্দ্ধে নয়। প্রতিটি মানুষই চায় একজন এমপি তার সঙ্গে কুশল বিনিময় করুক। আর সেই সুযোগ আসে দুটি ইদে। হাসি মাখা কথা দিয়ে খুব সহজেই একজন মানুষের হৃদয় জয় করা সম্ভব। তাই সেই সুযোগে আমিও চেষ্টা করছি সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় করতে। আগামীতেও এমন কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান এমপি সুমন।

এসময় সাংসদের সঙ্গে ছিলেন, সদর ইউপির সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, শ্রমিকলীগ নেতা রুস্তম আলী মন্ডল, যুবলীগ নেতা মিল্টন খন্দকার, নয়ন খাঁন, মামুন হোসেন, মীর মোয়াজ্জেম হোসেন লিটন, স্বেচ্ছাসেবক লীগ নেতা খন্দকার মালেক প্রমুখ। এছাড়া উপজেলা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাংসদের সঙ্গে ছিলেন। পরে সাংসদ উপজেলার কাটরাশইন গ্রামের হিন্দু সম্প্রদায়ের হরিবাসর অনুষ্ঠানে যোগদান করে শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে গত বুধবার (১৯ জুন) সাংসদের জন্মস্থান আত্রাই উপজেলার রসুলপুর গ্রামে দুই উপজেলার দলীয় নেতাকর্মী, সমর্থকদের সঙ্গে ইদ পরবর্তি শুভেচ্ছা বিনিময় শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। সাংসদের এমন ব্যতিক্রমী কর্মকাণ্ড আগামীতে কাজ করতে নেতাকর্মীদের মধ্যে নতুন করে উৎসাহের সঞ্চার করবে বলে মনে করছেন উপজেলার অনেক নেতাকর্মীরা।