চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহতদের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন

আপডেট: জুন ২৮, ২০২৪, ৭:০২ অপরাহ্ণ

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:


চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত জেলা পরিষদ সদস্য আওয়ামীগ নেতা আব্দুস সালাম (৪৫) হরিনগর উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আওয়ামীলীগ নেতা আব্দুল মতিনের লাশ ময়না তদন্ত শেষে দাফনের কাজ সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকাল চারটায় পারিবারিক গোরস্থানের পাশে জানাজা শেষে আব্দুল সালামের দাশ দাফন করা হয়।

তার জানাজায় অংশগ্রহণ করেন চাাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন।

অন্যদিকে ঘটনায় নিহত আব্দুল মতিনের ল্শা ময়না তদন্ত শেষে শুক্রবার বিকাল পাঁচটায় ফতেপুর গ্রামের সরকারি গোরস্থানের পাশে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় অংশগ্রহণ করেন জজ মো. এমদাদুল হক, হরিনগর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলম সহ হরিনগর উচ্চবিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষক –শিক্ষার্থী সহ এলাকার বিভিন্ন পেশার মানুষ।

জানাজা শেষে তাকে ফতেপুর সরকারি গোরস্থানে দাফন করা হয়। বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন জানান, বর্তমান পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। মামললার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটি কলেজের সামনে রানীহাট্টি গুচ্ছ গ্রামের গেটের স্থানীয় কয়েকজন আওয়ামীলীগ নেতার সাথে বসে গল্প করার সময়, আব্দুস সালামের উপর অর্তকিত হামলার ঘটনা ঘটে। বোমা বিস্ফোরন ও গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ঘাতকরা।

এসময় সালামের সাথে থাকা স্থানীয় আওয়ামীলীগ নেতা ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন (৪২) নিহত হন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন, তারা হলেন আওয়ামীলীগ কর্মী আব্দুস সালাম টিটু ও আব্দুর রহিম বাদশা। টিটুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Exit mobile version