শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

আপডেট: জুন ৩০, ২০২৪, ৩:৫৩ অপরাহ্ণ

দুর্ঘটনায় নিহতের পরিবার ও স্বজনদের আহাজারি

শিবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। নিহত শিশু শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামারী গ্রামের আবদুর রশিদের মেয়ে বর্ষা খাতুন (৯) ও ৩০ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধীর নাম পরিচয় পাওয়া যায়নি। রোববার (৩০ জুন) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর ও দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুটি দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, দুপুরে ধোপপুকুর এলাকায় ৩০ বছর বয়সী ওই মানসিক প্রতিবন্ধী রাস্তা পার হচ্ছিল। এ সময় সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পিছন দিক থেকে তাকে চাপাই দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান তিনি।

এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। একই সময় শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে বর্ষা খাতুন রাস্তা পারাপারের সময় অটোরিকশা ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। অভিযোগ না থাকায় বর্ষা খাতুনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অপরজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version