চাঁপাইনবাবগঞ্জে ৫ কেজি ১০০ গ্রাম হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১৯, ২০২৪, ৯:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ৫ কোটি টাকার হেরোইনসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শুক্রবার (১৯ জানুয়ারি) ভোর রাত ৪টা ৪৫ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরকোদালকাটি শান্তিপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব।

অভিযানে উদ্ধার হয় ৫ কেজি ১০০ গ্রাম হেরোইন। যার মূল্য প্রায় ৫ কোটি ১০ লাখ টাকা। গ্রেফতার মাদক ব্যবসায়ীর নাম রোকসানা (৩৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরকোদালকাটি শান্তিপাড়ার আলমের স্ত্রী।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকাল ৫টার দিকে র‌্যার-৫ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের দল জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার চরকোদালকাটি শান্তিপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী রোকসানা (৩৮) বিক্রির জন্য তার বাড়িতে হেরোইন মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব তার বাড়ির চতুরদিক ঘিরে ফেলে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে ৫ কেজি ১শ’ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

একই সাথে রোকসানাকে আটক করে র‌্যাব। মাদক ব্যবসায়ী রোকসানা বসতবাড়ীর আঙিনায় খড়ের স্তূপের নিচে বিশেষ কায়দায় মাটির ২ ফিট গভীরে হেরোইনগুলো লুকিয়ে রেখেছিল। পরে তাকে জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ