জাতীয় শ্রমিকলীগ বোয়ালিয়া থানা (পশ্চিম) পূর্ণাঙ্গ কমিটি গঠন সভাপতি নূরুল, সম্পাদক আসাদুজ্জামান

আপডেট: জুন ১৫, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগরের অন্তর্গত বোয়ালিয়া থানার (পশ্চিম) ৪৫ (পঁয়তাল্লিশ) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদন দেয়া হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাতে কুমারপাড়াস্থ নগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর আয়োজিত এক মতবিনিময় সভায় এ অনুমোদিত কমিটি ঘোষণা করা হয়।

মো. শাহীনূরুল ইসলাম শাহীনকে সভাপতি ও মো. আসাদুজ্জামান ইমনকে সাধারণ সম্পাদক করে জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগর সভাপতি মো. মাহাবুবুল আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আক্তার আলী শ্রমিকলীগের বোয়ালিয়া থানার (পশ্চিম) পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

শ্রমিকলীগের বোয়ালিয়া থানার (পশ্চিম) ৪৫ (পঁয়তাল্লিশ) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে মো. মোস্তাফিজুর রহমান (সাজু), মো. নুরুন্নবী মুলতান, মোহাম্মদ আলী, মো. সাহিন উল্লা, মো. আবুল কালাম আজাদ, মো. মিজানুর রহমান বুলু ও আব্দুল জলীল কে সহ-সভাপতি, মো. রায়হান শেখ ও মো. ইমরুল কায়েশ কল্লোল কে যুগ্ম সাধারণ সম্পাদক, মো. আরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, মো. সাব্বির হোসেনকে সহ-সাংগঠনিক সম্পাদক, মো. শামীউল আলীম শাওনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক,

মো. শফিউর রহমান শিপুকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. আলিফ হোসেনকে দপ্তর সম্পাদক, মো. সামিউল ইসলামকে সহ-দপ্তর সম্পাদক, এবরার আহম্মেদ চৌধুরী কে অর্থ বিষয়ক সম্পাদক, মো. নবাব আলীকে সহ-অর্থ বিষয়ক সম্পাদক, মো. আব্দুল লতিফকে আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক, মো. রায়হান জ্যাকিকে সহ-আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক, মো. দেলোয়ার হোসেন খানকে শিক্ষা,সাহিত্য ও গবেষণা সম্পাদক, মো. জুলফিকার আলীকে সহ- শিক্ষা,সাহিত্য ও গবেষণা সম্পাদক,

মো. মনিরুল ইসলাম শিপলুকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মো. আবু হায়ত অপুকে সহ- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মো. মনিরুজ্জামান সোহাগকে শ্রমিক কল্যাণ সম্পাদক, মো. মাহমুদুর রহমানকে সহ- শ্রমিক কল্যাণ সম্পাদক, মো. আনোয়ার হোসেনকে ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক, শ্রী স্বপনকে সহ- ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক, মোসা. মাইসা ইসলাম লাবনীকে মহিলা বিষয়ক সম্পাদক, মোসা. পারভীন বেবীকে সহ-মহিলা বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন- মো. খায়রুল বাসার, মো. সাব্বির হোসেন জীবন, মো. ইসমাইল হোসেন তুষার, মো. রফিকুল ইসলাম, মো, রাফিউল আওয়াল আদনান, মো. রুমন, মো. শাহ-এ-আলম সিদ্দিকী, মো. তৌফিকুল ইসলাম, মো. শাহীনুল ইসলাম, মো. আরিফ, মো. মুক্তাদির বীন হযরত, শ্রী সুজন, মো. আরিফুল ইসলাম, মো. লিয়াকত আলী।

জাতীয় শ্রমিকলীগের বোয়ালিয়া থানা (পশ্চিম)’র নব সভাপতি মো. শাহীনূরুল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান ইমন জাতীয় শ্রমিকলীগের বোয়ালিয়া থানা (পশ্চিম) গঠন ও অনুমোদন করায় জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগরের সভাপতি মো. মাহাবুবুল আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আক্তার আলীসহ জাতীয় শ্রমিকলীগ রাজশাহী মহানগরের সকল নেতৃবৃন্দর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন। একই সঙ্গে তাদের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ