তফসিল ঘোষণা করায় রাণীনগরে আ’লীগের আনন্দ মিছিল

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩, ১০:০৮ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনা করায় নওগাঁর রাণীনগর উপজেলা আ’লীগের পক্ষ থেকে একটি আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার তফসিল ঘোষণা শুরু করার আগে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আ’লীগের সাধারণ-সম্পাদক বীর-মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

এসময় তফসিল ঘোষনার পর যেন সন্ত্রাসী দলের কেউ উপজেলার কোন স্থানে কোন প্রকারের নাশকতা ও অপ্রীতিকর কোন ঘটনার সৃষ্টি করতে না পারে সেজন্য সকল নেতৃবৃন্দকে সজাগ থাকার আহ্বান জানানো হয়। এরপর তফসিল ঘোষনা শেষ হওয়ার পর পরই একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এসময় বিভিন্ন শ্লোগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা।

মিছিলে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি-আব্দুল বারেক-মোল্লা, যুগ্ম-সম্পাদক গোলাম-হোসেন-আকন্দ, সাংগঠনিক-সম্পাদক জার্জিস হাসান মিঠু, প্রচার ও প্রকাশনা বিষয়ক-সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রাব্বী চৌধুরী, সম্পাদক সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, ছাত্রলীগের সভাপতি, সম্পাদকসহ উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করে। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরাও মিছিলে অংশ গ্রহণ করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ