চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

আপডেট: মে ৪, ২০২৪, ১:৪১ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


দেশের চার জেলায় পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নোয়াখালী জেলায় চার জন, গাজীপুরে দু’জন, মাদারীপুরে দু’জন এবং মুন্সিগঞ্জে তিনজন নিহত হয়েছে।

নোয়াখালীতে চারজন নিহত
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।
শনিবার (৪ মে) সকালে উপজেলার নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে এ দুর্ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ পরিদর্শক রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, একটি দ্রুতগতির ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খালে পড়ে ডুবে যায়। এ সময় অটোরিকশার চার যাত্রী নিহত হন। নিহতদের নাম ঠিকানা জানা যায়নি।

গাজীপুরে দুই শ্রমিক নিহত
গাজীপুরের শ্রীপুরে নির্মাণশ্রমিক বহনকারী পিকআপকে পেছন থেকে ডাম্প ট্রাক ধাক্কা দিলে পিকআপ উল্টে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই নারী নির্মাণশ্রমিকসহ ১২ জন আহত হন।

শনিবার (৪ মে) ভোর সাড়ে ৪টায় শ্রীপুর পৌরসভার মধ্য ভাংনাহাটি (হযরত আলী মন্ডল ফোরকানিয়া মাদ্রাসা) সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার ডুলোরা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল মিয়া (২৫) এবং একই উপজেলার ভুলোরা গ্রামের আমীর হোসেনের ছেলে আবু সুফিয়ান (২৭)।

মাদারীপুরে দু’জন নিহত
মাদারীপুর জেলার রাজৈরে ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন।
এতে আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (০৪ মে) সকালে রাজৈর-শ্রীনদী আঞ্চলিক সড়কের কাঠালিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী গ্রামের নোয়াব আলী মুন্সির ছেলে হোসেন মুন্সী (৫৫) ও একই এলাকার লালমিয়া হাওলাদারের ছেলে ধলু হাওলাদার (৬০)।

মুন্সিগঞ্জে তিনজন নিহত
মুন্সিগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় প্রাইভেটকারে থাকা বাবা-ছেলেসহ একই পরিবারের তিন জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন।
শুক্রবার (৩ মে) দিনগত রাত ১:৪৫ মিনিটে উপজেলা বাউশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের হোসেন আলী বেপারীর ছেলে আলমগীর হোসেন (৫৮), তার ছোট ছেলে জহিরুল ইসলাম (২৭) ও জহিরের মামী রাহেলা বেগম (৫৫)। আহতরা হলেন, আলমগীর হোসেনের বড় ছেলে নজরুল ইসলাম (৩০) ও প্রাইভেটকার চালক ইব্রাহিম খলিল সুজন (৩৩)। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তথ্যসূত্র: বাংলানিউজ, বাংলাট্রিবিউন, জাগোনিইজ

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ