দ্বিতীয় দিনে আ’লীগের মনোনয়ন কিনলেন আরও সাতজন

আপডেট: নভেম্বর ১৯, ২০২৩, ১০:০০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য রাজশাহী থেকে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেনে আরও সাতজন। এনিয়ে রাজশাহীর মোট ১৪জন মনোনয়ন কিনলেন। রোবাবর (১৯ নভেম্বর) সাতজন ও গত শনিবার (১৮ নভেম্বর) সাতজন মনোনয়ন কিনেছেন।

তারা হলেন, রাজশাহী-২ (সদর) আসনে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী, একই আসন থেকে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুণ্ডুমালা পৌরসভার সাবেক মেয়র গোলাম রাব্বানী, অধ্যক্ষ তাজবুল ইসলাম, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন ও একই আসন থেকে বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, রাজশাহী-৬ থেকে বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাবলু মনোনয়ন কিনেছেন।

জানা গেছে, মনোনয়ন উত্তোলনের দ্বিতীয়দিন রোববার (১৯ নভেম্বর) সকাল থেকেই দলীয় কার্যালয়ে সারাদেশ থেকে আগত মনোনয়ন প্রত্যাশীরা ফরম উত্তোলন করেন। এদিন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীর মনোনয়ন ফরম উত্তোলন করা হয়। তার পক্ষে
মনোনয়ন উত্তোলন করেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যন ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম। এসময় আরও উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস, তানোর উপজেলা-পরিষদ-চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ-সভাপতি লুৎফর-হায়দার-রশিদ-ময়নাসহ গোদাগাড়ী-তানোর উপজেলার আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃ-বৃন্দ।

একইদিন বিকেলে তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী ও রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম বিকেলে মনোনয়ন উত্তোলন করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ