নওগাঁয় ব্র্যাকের অ্যাডভোকেসি সভা

আপডেট: জুন ২৭, ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় ব্র্যাকের কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা এবং বিদ্যালয়ে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে দিনব্যাপী এক অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি কর্তৃক পরিচালিত অধিকার এখানে, এখনই প্রকল্পের আয়োজনে বুধবার (২৬ জুন) বিকেলে জেলা পরিবার পরিকল্পনা অফিসের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিবার পরিকল্পনা নওগাঁর উপপরিচালক মো. আনোয়ারুল আজম। বিশেষ অতিথি ছিলেন সহকারী পরিচালক ক্লিনিকাল কনট্রাসেপশন ডা. মো. কামরুল আহসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুর রহমান প্রামানিক, মেডিকেল অফিসার ডা: মোছা: তাসকিয়া পারভীন, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মো: নাজমূল হোসাইন প্রমুখ।

এছাড়াও সভায় নওগাঁ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারী ও বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক ও প্রকল্প সংশ্লিষ্ট ইয়ুথগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে সার্বিক সহায়তা করেন প্রকল্পের ইয়ুথ সদস্যগণ। কৈশোর-বান্ধব স্বাস্থ্যসেবা ও স্কুলে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে চ্যালেঞ্জ চিহ্নিতকরন ও সমাধানে কৌশল নির্ধারণের মাধ্যমে পারস্পরিক অংশিদারিত্ব তৈরি এবং কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা ও স্কুলে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে পরিকল্পনা গ্রহণের উদ্দেশ্যে এই অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version