নওহাটায় শাহরিয়ার আলমের কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আপডেট: জুন ২৭, ২০২৪, ১০:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম আশরাফুল ইসলাম বাবুলের জানাযায় রাজশাহী-৬ (বাঘা- চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলমের কটূক্তির প্রতিবাদে নওহাটায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসানের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) লাশকে পুঁজি করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং রাজশাহী-৩ আসনের সংসদ-সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে এমপি শাহরিয়ার আলম উদ্দেশ্যমূলকভাবে, মিথ্যা ও মনগড়া বক্তব্য রাখেন। সাবেক পররাষ্ট্রমন্ত্রীর এমন মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে নওহাটা পৌর আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

নওহাটা পৌর ছাত্রলীগ নেতা রুকুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, পবা উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক হোসেন ডাবলু সহ নওহাটা পৌর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পবা উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক হোসেন ডাবলু বলেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের জানাজায় বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা এবং সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার আলমের বক্তব্য আমাদেরকে ভাবিয়ে তুলেছে। সম্মানিত নেতৃবৃন্দকে মৃত্যু নিয়ে কাদা ছুঁড়াছুড়ি, কাউকে ঘায়েল করতে এবং সমাজে হেয় প্রতিপন্ন করার জন্যই এমন বক্তব্য দেয়া হয়েছে। যার ফল ভাল হবে না।