নবনির্বাচিত তিন উপজেলা পরিষদের চেয়ারম্যানকে মুক্তিযোদ্ধা সংসদের অভিনন্দন

আপডেট: মে ২৩, ২০২৪, ১০:৫০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


গত ২১ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদের ভোটে রাজশাহী জেলাধীন বাগমারা, দূর্গাপুর ও পুঠিয়া উপজেলায় নবনির্বাচিত বাগমারা উপজেলায় জাকিরুল ইসলাম সান্টু, পুঠিয়া উপজেলায় আব্দুস সামাদ ও দূর্গাপুর উপজেলায় শরিফুজ্জামান শরিফ উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়ে পত্রপত্রিকায় যৌথভাবে বিবৃতি দিয়েছেন।

উল্লেখ্য যে, এই ০৩ উপজেলা চেয়ারম্যান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের নেতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে উঠা উজ্জীবিত নেতৃত্ব।
অভিনন্দন জানিয়েছেন, রাজশাহী অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও রাজশাহী সিটির সাবেক মেয়র ও প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল হাদী, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাড. মতিউর রহমান, বাংলাদেশ মুক্তিসংগ্রাম পরিষদ-মুক্তিযুদ্ধ’৭১ সংগঠক ও রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা কে.এম.এম ইয়াছিন আলী মোল্ল্রা, রাজশাহী জেলা ভারপ্রাপ্ত কমান্ডার/২০১৪ বীরমুক্তিযোদ্ধা শাহাদুল হক মাষ্টার,

ডেপুটি কমান্ডার/২০১৪ বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন, রাজশাহী মহানগর কমান্ডার/২০১৪ বীরমুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, জেলা সহকারী কমান্ডার দপ্তর/২০১৪ বীরমুক্তিযোদ্ধা আঃ সাত্তার, আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের নেতা বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম (আয়কর) ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের নেতা বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মাহমুদ হাসান ফয়সাল ও সেক্রেটারী কামরুল ইসলাম মিঠু ও অধ্যাপক কায়সার আহম্মেদ প্রমুখ। একই সাথে নেতৃবৃন্দ ভোটে অংশগ্রহণকারী সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন।