নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী মহানগর শাখার পানি ও স্যালাইন বিতরণ

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ৯:৫৩ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


তীব্র গরমে খেটে খাওয়া ও পথচারি মানুষদের কিছুটা স্বস্তি দিতে পাশে দাঁড়িয়েছে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী মহানগর শাখার নেতৃবৃন্দ।
সোসাইটির রাজশাহী মহানগর শাখার আয়োজনে মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজশাহীর নগরীর গোরহাঙ্গা মোড়, অলকার মোড়, সিএন্ডবি মোড়, কোর্ট স্টেশন মোড় ও কাশিয়াডাঙ্গা মোড়ে ওই সকল খেটে খাওয়া মানুষ ও পথচারীদের মধ্যে বোতল পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির

আহ্বায়ক ও রাজশাহী মহানগরের সভাপতি গোলাম সারওয়ার স্বপন, সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া, বিভাগ ও মহানগর কমিটির অর্থ সচিব আলমগীর হোসেন এবং সচিব ফারুক হোসেন।
এছাড়াও মতিহার থানা কমিটির সভাপতি খলিলুর রহমান, সচিব বদিউজ্জামান বাদল, শাহ্ মখ্দুম থানার সভাপতি শেখ সাদি মোহাম্মদ আলী, কাশিয়াডাঙ্গা কমিটির সভাপতি আরিফুল ইসলাম সবুজ, চন্দ্রিমা থানার সচিব ইয়াসমিন আরা ও শিক্ষক শরিফা খাতুনসহ মহানগর শাখা কমিটির অন্যান্য সদস্য ও সকল কিন্ডারগার্টেনের পরিচালকগণ উপস্থিত ছিলেন।

পানির বোতল ও স্যালাইন বিতরনের পূর্বে বক্তব্য রাখতে গিয়ে গোলাম সারওয়ার স্বপন বলেন, দিন যতই যাচ্ছে রাজশাহী আরো উপ্তপ্ত হয়ে উঠছে। এ অবস্থায় খেটে খাওয়া মানুষসহ সকল শ্রেণির মানুষগুলোর অতি গরমে ও তৃষ্ঠায় প্রাণ যাই যাই অবস্থা হয়ে গেছে। এ অবস্থার তাদের এই ক্ষুদ্র প্রয়াস। সোমবার থেকে চলছে তাদের এই কার্যক্রম। চলবে তীব্র গরম থাকা পর্যন্ত। মঙ্গলবার তারা শহরের বিভিন্ন স্থানে সাড়ে তিন হাজার পানির বোগল ও স্যালাইন বিতরণ করেছেন বলে উল্লেখ করে তিনি। তাদের মত সমাজের ধনাঢ্য ও দানশীল ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান স্বপন।

এ বিভাগের অন্যান্য সংবাদ