নাটোরের দম্পত্তি কক্সবাজার গিয়ে সমুদ্রে ডুবে মৃত্যু

আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩, ১০:২৯ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রামের দম্পত্তি কক্সবাজার সৈকতে বেড়াতে গিয়ে সমুদ্রে ডুবে মারা গেছে। আবুল কাশেম বকুল (৪২) ও সাবিকুন নাহার সুমা (৩৪) নামের ওই স্বামী-স্ত্রীর বাড়ি বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়া এলাকায়। রোববার (৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আবুল কাশেম বকুল বনপাড়া পৌর শহরের দিয়ারপাড়া এলাকার মৃত বোরহানউদ্দিন আহমেদ এর ছেলে এবং সুমা সুলতান আলীর মেয়ে।
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, নিহতরা সম্পর্কে তার খালাতো ভাই ও ভাই বউ। কক্সবাজারে সমুদে ডুবে তাদের মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ আনার ব্যবস্থা করা হচ্ছে।

বড়াইগ্রাম থানার ওসি শফিউল আযম খান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই দম্পতি ছুটিতে কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন। শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে তারা কক্সবাজারের সিগাল হোটেলের ৩২৭ নং কক্ষে ওঠেন। রোববার দুপুর ১২টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে তারা ঢেউয়ে ভেসে যান। পরে টুরিস্ট পুলিশের একটি দল তাদের মৃতদেহ উদ্ধার করে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, বেলা ১১টার দিকে লাবণী সৈকতে ভাসমান অবস্থায় এক নারী ও পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সি সেফ লাইফ গার্ডের ইনচার্জ ইমতিয়াজ আহমেদ বলেন, সৈকতে দুই জনের লাশ ভাসতে দেখে সি সেফ লাইফ গার্ডের ডিউটি টিমের সদস্যরা উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশকে জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ