নাটোরের বাগাতিপাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা। শিশু কন্যাকে নিয়ে পলায়ন

আপডেট: জুন ২৮, ২০২৪, ৬:৪২ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


পারিবারিক কলোহের জেরে নাটোরের বাগাতিপাড়ায় সুফিয়া বেগম নামে গৃহবধূকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। বহস্পতিবার রাতের কোন সময় উপজেলার জামনগর হাপানিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকেই আট বছর শিশুকন্যাকে নিয়ে এলাকা থেকে উধাও হয়ে গেছে স্বামী আসমত আলী। আসমত আলী একই এলাকার মৃত আতাহার আলীর ছেলে।

স্বামী আসমত আলী উপজেলার জামনগর হাপানিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নান্নু খান এ তথ্য নিশ্চিত করেন।

ওসি নান্নু খান ও এলাকাবাসী জানান, আসমত আলী এলাকায় বিভিন্ন ধরনের চুরি কান্ডের সাথে জড়িত ছিল। শুক্রবার সকালে স্থানীয়ভাবে আসমত আলীর বিরুদ্ধে চুরির বিষয় নিয়ে এলাকায় শালিসি বৈঠকের কথা ছিল। এ নিয়ে রাতে স্বামী ও স্ত্রীর মধ্যে বাক বিতন্ডা হয়।

পরে সকালে স্থানীয়রা আসমত আলীর বাড়ীতে তার স্ত্রী সুফিয়া বেগমের গলাকাটা মৃতদেহ দেখতে পেয়ে পুলিয়ে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

এছাড়া ঘটনার পর থেকে
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ নান্নু খান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।