নাটোরে অবরোধের প্রতিবাদে আ.লীগের-সমাবেশ, শহর জুড়ে শোডাউন বিএনপির ৬ জন আটক

আপডেট: নভেম্বর ৮, ২০২৩, ৯:৩৭ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


বিএনপি-জামায়াত সহ সমমনা দলগুলোর দ্বিতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচীর প্রথম দিনেও নাটোর থেকে দূরপাল্লার কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি। বন্ধ ছিল বাস কাউন্টারগুলো। তবে ছোট ছোট যানবাহন সহ কিছু পণ্যবাহী যান চলাচল করতে দেখা গেছে। ট্রেন চলাচল ছিল স্বাভাবিক।

এদিকে অবরোধের প্রতিবাদে জেলা আওয়ামী-লীগের উদ্যোগে শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।এতে জেলা আওয়ামী সভাপতি এ্যাডঃ সিরাজুল ইসলাম সিরাজুল ইসলাম এর সভাপত্বিতে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী-লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক ক্রিড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর-নওগা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান,ইসাহাক আলী, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি, দলের যুগ্ন সাধারন সম্পাদক মোর্তুজা আলী বাবলু প্রমূখ।

এসময় জেলা ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আ.লীগ, কৃষকলীগ, তাতী-লীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। এর আগে আ,লীগ নেতা এ্যাডঃ মালেক শেখ এর নেতৃত্বে শতশত মোটরসাইকেল নিয়ে শহর জুড়ে শোডাউন করে সরকার দলীয় কর্মীরা। অপরদিকে গত ২৪ ঘণ্টায় নাটোরে বিএনপির ৬ কর্মিকে আটক করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ