নিয়ামতপুরে উপজেলা চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়ন জমা

আপডেট: এপ্রিল ২১, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:


সারাদেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ তিন পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য সহকারী-রিটার্নিং কর্মকর্তার কাছে ও অনলাইনে মনোনয়ন দাখিল করেছেন ১৫ জন প্রার্থী।

রোববার (২১ এপ্রিল) নিয়ামতপুরে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে ৪ জন প্রার্থী তাদের প্রার্থীতা দাখিল করেন।

নিয়ামতপুরে চেয়ারম্যান পদে দাখিলকৃত প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহ-সভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন ও স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন দাখিল করেছেন তুষিত কুমার, রায়হান কবির রাজু, রেজাউল ইসলাম, তৌফিক চৌধুরী ও আফজাল হোসেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান (নারী) পদে চারজন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাঁরা হলেন- উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, ফাতেমা-তুজ জহুরা, নাজমিন আক্তার ও স্বপ্না রানী।

সহকারী-রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৫ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগামী ২৩ এপ্রিল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে তিন পদে দাখিলকৃত প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। ৩০ এপ্রিল মনোনয়নন প্রত্যাহারের শেষ সময় এবং এরপর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ