নিয়ামতপুরে ভাতিজার মারপিটে বৃদ্ধ চাচার মৃত্যু

আপডেট: মার্চ ১৩, ২০২৪, ২:০৬ অপরাহ্ণ


সিরাজুল ইসলাম, নিয়ামতপুর (নওগাঁ) :নওগাঁর নিয়ামতপুরে আপন দুই চাচাতো ভাইয়ের মারামারি প্রতিহত করতে গিয়ে উল্টো মারধরে ঘটনাস্থলেই ফিটু (৬২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার রসুলপুর ইউনিয়নের কলোনিপাড়া এলাকায় ইফতারের আগে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে জামির উদ্দিন বাদি হয়ে আপন চাচাতো ভাই, ভাইয়ের স্ত্রী, চাচা ও চাচির নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পরিবার ও থানা সূত্রে জানা যায়, ফিটুর ছেলে জামিল ও সেন্টুর ছেলে শাহীন দুই চাচাতো ভাই মাস খানেক পূর্বে সিরাজগঞ্জ জেলায় ডিপ টিউবওয়েলের ড্রেনের কাজ করতে যায়।

কাজের টাকা শাহীন নিজের কাছে রেখে দেয়ায় বিভিন্ন সময় জামিল টাকা চাইলে হয়রানির শিকার হয়। মঙ্গলবার (১২ মার্চ) ইফতারের আগে কলোনি এলাকায় দু’জনের দেখা হলে জামিল পাওনা টাকা চাইলে শাহীন তাকে হুমকি দেয়। জামিল প্রতিবাদ করলে উভয়ের মধ্যে মারামারি শুরু হয়। বাড়ির কাছে হওয়ায় শাহিনের স্ত্রী, ভাই বাবু, তার স্ত্রী, বাবা ও মা এগিয়ে আসেন।

তারাও চড়াও হয় জামিলের ওপর। ছেলেকে তাদের হাত থেকে বাঁচাতে ফিটু ছুটে আসলে তার ওপর চড়াও হয়। একপর্যায়ে রাস্তায় পড়ে গেলে গোপনাঙ্গে (অন্ডকোষে) লাথি লাগে ফিটুর। আর তাতে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে মৃত্যু হয় তাঁর।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ