নিয়ামতপুরে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ২:১০ অপরাহ্ণ


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর নিয়ামতপুরে শাহাদাত হোসাইন (৪২) নামের এক মাদ্রাসা শিক্ষকের হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে রাজশাহী মেডিকেলে নেয়ার প্রস্তুতির সময় তার মৃত্যু হয়। তিনি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত বজরুক আমিনের ছেলে। এছাড়া তিনি বালাতৈড় দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক পদে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার দরগাপাড়া জামে মসজিদে জুমার নামাজের আলোচনা ও খুতবা শেষে নামাজ পড়ান তিনি। নামাজ আদায় শেষে দরগাপাড়া সফুরা আজাদ শিশু সদনে উপস্থিত হলে অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয় ও পরিবারের সদস্যরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁর ইসিজি করান। মেডিকেল অফিসার মনিরুল হক তরফদার রিপোর্টে হার্ট অ্যাটাককের লক্ষণ পান। ডায়াবেটিসের মাত্রাও ছিল বেশি (১৬)। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়। প্রস্তুতি নেয়ার মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহববুল আলম বলেন, শাহাদাত হোসাইনের ডায়াবেটিসের মাত্রা বেশি ছিল। ইসিজিতে স্ট্রোকের প্রাথমিক লক্ষণ পাওয়া গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছিল। রাজশাহী মেডিকেলে প্রস্তুতি নেয়ার মধ্যেই তাঁর মৃত্যু হয়।

Exit mobile version