নিহত রনি বর্মণের পরিবারের পাশে বিএমডিএ চেয়ারম্যান

আপডেট: এপ্রিল ২৮, ২০২৪, ১১:০২ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) চাঁপাইনবাবগঞ্জ জেলার নিহত রনি বর্মণের পরিবারের সাথে দেখা করলেন বিএমডিএ এর চেয়ারম্যান বেগম আখতার জাহান।
রোববার (২৮ এপ্রিল) সকালে রাজশাহী নাচোল উপজেলার নেজামপুর গ্রামের নিহত রনি বর্মণের পরিবারের সাথে দেখা করেন এবং তাঁর শোকসমাপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় বিএমডিএ চেয়ারম্যান বেগম আখতার জাহান বলেন, আমি এই এলাকাতে আসার পরে যতটুকু জানতে পারলাম মানসিক প্রতিবন্ধী রনি বর্মণ ছেলেটি এই ডিপ ঘরের কাছে প্রায় আসত এবং এখানকার পানি নিয়ে সে খেলা করত। তাকে গ্রামের বিভিন্ন মানুষ এই গভীর নলকুুপের কাছে আসতে নিষেধ করত কিন্তু সে শুনতোনা। একালাবাসী আরো জানায় ছেলেটি অত্যন্ত ভালোছিলো এবং সবাই তাকে ভালোবাসতো কিন্তু হঠাৎ এরকম দুর্ঘটনা ঘটে যাওয়ার কারণে তাকে অকালে চলে যেতে হল। মানসিক প্রতিবন্ধী হওয়ার কারণে আসলে এরকম দুর্ঘটনা ঘটেছে। তাই আমি সহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ গভীরভাবে শোকাহত ও শোকসমাপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ রনি বর্মণের পরিবারের পাশে থাকার আশ্বস্ত করছি।

এ সময় তার পরিবারের ও গ্রামবাসীর সাথে কিছুক্ষণ সময় কাটান এবং রনি বর্মনের পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন বিএমডিএ অতিরিক্ত প্রধান প্রকৌশলী জাহাঙ্গীর আলম খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক নুর ইসলাম, নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রশিদ, সহকারী প্রকৌশলী রেজাউল করিম, আব্দুস সালাম ইউনিয়ন ওয়ার্ড ৪ নং নেজামপুর এর সাধারণ সম্পাদক ও নেজামপুর উচ্চ বিদ্যায়ের সহকারী শিক্ষক, অরুণ বর্মন বাদল, নেজামপুর ওয়ার্ডের সাধারণ সম্পাদক যুবলীগের সত্যজিৎ বর্মন, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ আবু তাহের, নেজামপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড সদস্য নিত্যরঞ্জন সরকার, ৪ নং নেজামপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সহ গ্রামবাসী উপস্থিত ছিলেন।

এসময় নিহত রনি বর্মনের ছোট ভাই এর পড়াশোনা চালিয়ে যেতে বলেন এবং ভবিষ্যতে তার কর্ম সংস্থায় সহযোগীতা করবেন বিএমডিএ এর চেয়ারম্যান বেগম আখতার জাহান।
উল্লেখ্য, গত (২৬ এপ্রিল) শুক্রবার মানসিক প্রতিবন্ধী যুবক রনি বর্মণ গভীর নলকূপের ওই এলাকায় ঘোরাঘুরির সময়, বিএমডিএ’র পরিত্যক্ত গভীর নলকূপের পাইপের মধ্যে পড়ে যাওয়ায় যুবক রনি বর্মণের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ৫ ঘণ্টা চেষ্টা করে মরদেহ উদ্ধার করে।