পরকীয়ার জেরে হত্যা, বাবা-ছেলে-পুত্রবধূসহ ৫ জনের যাবজ্জীবন

আপডেট: মে ৫, ২০২৪, ৯:০৯ অপরাহ্ণ


জয়পুরহাট প্রতিনিধি:


জয়পুরহাটের ক্ষেতলালে পরকীয়ার জের ধরে হত্যার ঘটনায় বাবা, ছেলে ও পুত্রবধূসহ ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত। সেই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।
রোববার (৫ মে) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. নুরুল ইসলাম এ কারাদণ্ডাদেশ (রায়) দেন।

দণ্ডপ্রাপ্তরা হলো- আব্দুর রাজ্জাক জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়াইল শেখপাড়া গ্রামের মৃত ইনারী সর্দারের ছেলে, শাহাদুল রাজ্জাকের ছেলে ও মরিয়ম বেগম রেখা শাহদুলের স্ত্রী, মোজাহার আলী মৃত রইচ উদ্দিনের ছেলে ও রেজাউল সামছুদ্দিনের ছেলে।
জয়পুরহাট জজকোর্টের সরকারি কৌঁসুলি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল এ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা বড়াইল শেখপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে নুরুন্নবীর সঙ্গে মরিয়ম বেগম রেখার পরকীয়া সম্পর্ক ছিল। গত ২০০৫ সালের ১৪ নভেম্বর সন্ধ্যায় নুরুন্নবী নিজ বাড়ি থেকে বের হয়ে ওই রাতে আর বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাননি। পরকীয়ার জেরে আসামিরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে।

ওই বছরের ২০ নভেম্বর উপজেলার দক্ষিণ হাটশহর এলাকার একটি পুরাতন কবরে নুরুন্নবীর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় পর দিন নিহতের বাবা আলতাফ হোসেন বাদী হয়ে ক্ষেতলাল থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ