পাবনার তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

আপডেট: মে ২২, ২০২৪, ১০:১৬ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে পাবনার চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ করা হয়। তবে ভোটারের উপস্থিতি ছিল কম।
মঙ্গলবার রাতে ইভিএম’র প্রাপ্ত সব ভোট গণনা শেষে এ তথ্য নিশ্চিত করেছেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফ আহমেদ।

চাটমোহর উপজেলায় ৮৭টি ভোট কেন্দ্রের ফলাফলে সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা রেজাউল করিম দুলাল (আনারস) ৩৯ হাজার ৩৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী অ্যাডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী (ঘোড়া) পেয়েছেন ৫ হাজার ১৬২ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ১৮.০১ শতাংশ।

ভাঙ্গুড়া উপজেলায় ৪৫টি ভোট কেন্দ্রের ফলাফলে স্থানীয় সংসদ সদস্যের ছেলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল (মোটর সাইকেল) ৩১ হাজার ৫৫৯ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী এম মেছবাহুর রহমান রোজ (ঘোড়া) পেয়েছেন ২ হাজার ৬৭৯ ভোট। অপর প্রার্থী মো. বাকিবিল্লাহ (আনারস) পেয়েছেন ৫৪১ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ৩৩.৭৯ শতাংশ।

ফরিদপুর উপজেলায় ৪৫টি ভোট কেন্দ্রের ফলাফলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান সরকার (দোয়াত-কলম) ১২ হাজার ৫৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আবুল কালাম আজাদ (মোটরসাইকেল) পেয়েছেন ১২ হাজার ৪০০ ভোট।

অপর প্রার্থীদের মাঝে আলী আশরাফুল কবির (হেলিকপ্টার) পেয়েছেন পাঁচ হাজার ৪১৬ ভোট, আব্দুল হালিম (কৈ মাছ) পাঁচ হাজার ১১৪ ভোট, নুরুল ইসলাম (কাপ-পিরিচ) দুই হাজার ৩৭২ ভোট, মোহাম্মদ হেদায়েতুল্লাহ (ঘোড়া) দুই হাজার ২১২ ভোট, গোলাম হোসেন গোলাপ (আনারস) এক হাজার ৯৩২ ভোট পেয়েছেন। এই উপজেলায় ভোট পড়েছে ৩৭.৪৬ শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ