পার্বতীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা আরম্ভ

আপডেট: জানুয়ারি ২৬, ২০২৪, ৯:৩০ অপরাহ্ণ


পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইয়ং সোসাইটি আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৭ম আসরের প্রথম সেমিফাইনাল খেলা আরম্ভ হয়েছে। খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে বোদা উপজেলা ফুটবল একাডেমি পঞ্চগড় দল ১-০ গোলের ব্যবধানে পোড়াদহ ওয়ান্ডার্স কুষ্টিয়া দলকে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নিয়েছে। খেলার দ্বিতীয়ার্ধের সময় লক্ষণ চন্দ্র বর্মন এর একমাত্র গোলে এই জয় পায় বোদা পঞ্চগড় দল এবং একই দলের তিনি ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকালে বেলাইচন্ডি মনপুরা উন্মুক্ত ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। বেলাইচন্ডি ইয়ং সোসাইটির সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব এর সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলার পৌর যুবলীগের সভাপতি ও স্বনামধন্য শাহ হোটেল এর সত্ত্বাধিকারী শাহ মো. আরাফাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন পৌর যুব লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান শামস, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদ হাসান স্পর্শ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সোহেল, রামপুর ইউনিয়ন যুবলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক সোহেল সরকার, সাবেক ফুটবলার ও রেফারি কামরুল হক (কামু)। খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, শাহজাহান আলী (সাজু)। খেলায় প্রধান রেফারীর দায়িত্ব পালন করেন রাজধানী ঢাকার বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর প্রথম শ্রেণির রেফারী রুবাই হাসান। তার সহকারী দু’জন ছিলেন দিনাজপুরের ফুলবাড়ির বিপিএড রায়হান ও পাবনার জাহাঙ্গীর।

উল্লেখ্য, নক আউট ভিত্তিক ৮ দলের এই টুর্নামেন্টটির এটি ছিলো প্রথম সেমিফাইনাল খেলা। আগামী ০২ ফেব্রুয়ারী শুক্রবারের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় জয় স্পোর্টিং ক্লাব,পীরগঞ্জ (রংপুর) টুর্নামেন্টের হট ফেবারিট হ্যাট্রিক ও চারবারের চ্যাম্পিয়ন সৈয়দপুর ফুটবল একাডেমি দলের মোকাবেলা করবে। গত ৩০ ডিসেম্বর উদ্বোধন হওয়া এই টুর্নামেন্টটির সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে, প্রতি শুক্রবার বেলা সাড়ে ৩ টায়। আয়োজক সূত্রে জানা গেছে, আগামী ০৯ ফেব্রুয়ারী শুক্রবার টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং উক্ত খেলাটি দেখার জন্য দলমত নির্বিশেষে সকল শ্রেণিপেশার ফুটবল প্রেমীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ