পোরশায় উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আপডেট: এপ্রিল ২২, ২০২৪, ১২:১৮ অপরাহ্ণ

ডিএম রাশেদ পোরশা (নওগাঁ) :


নওগাঁর পোরশায় দ্বিতীয় ধাপে ২১ মে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ২০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে চার জন, ভাইস চেয়ারম্যান পদে দশ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয় জন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, রোববার (২১ এপ্রিল) বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় পর্যন্ত মনোনয়নপত্র জমা দিয়েছেন চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, নওগাঁ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লাহ ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক কাজীবুল ইসলাম।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সহসভাপতি ও উপজেলা আদিবাসী পরিষদের সাবেক সভাপতি মহেন্দ্র পাহান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রামলাল কেরকাটা, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুল হাসান খোকন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৈয়ব আলী, ছাত্রলীগ নেতা মাইমুল ইসলাম শাহ্, অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোজাম্মেল হক ও তরুণ যুবক মাসুম বিল্লাহ্ ও মুছা মন্ডল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা মহিলালীগের সভাপতি নাসিমা বেগম, সাধারন সম্পাদক অনামিকা সুইটি ও সদস্য রেহেনা বেগম। মর্শিদপুর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি শরিফা বেগম ও সদস্য নিলুফা ইয়াসমিন তাদের মনোনয়পত্র দাখিল করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ