প্রকৌশলীদের স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে মূখ্য ভূমিকা রাখতে হবে

আপডেট: মে ৬, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম বলেছেন, সরকার বাংলাদেশকে স্মার্ট দেশ হিসেবে গড়ে তোলার যে উদ্যোগ নিয়েছে তা বাস্তবায়নে প্রকৌশলীদেরই মূখ্য ভূমিকা পালন করতে হবে। তবেই কাক্সিক্ষত সফলতা দ্রুততার সাথে পাওয়া সম্ভব হবে।

ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২৩-২০২৪ সেশনের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ ও ২০১৮ সিরিজের শিক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য এ বক্তব্য রাখেন।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সমিতির সভাপতি প্রফেসর ড. মো. সেলিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তওক কৌশল অনুষদের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ড. মো. শহীদ উদ জ্জামান, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মো. রবিউল আওয়াল এবং সমিতির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. মাসুদ রাখান।

উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম এই বিভাগের নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেষ্ট উপহার দিয়ে বিদায় জানান। এছাড়াও তিনি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে এই বিভাগের শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ