প্রয়াত ভূমিমন্ত্রীর মেয়ে পিয়া সংরক্ষিত আসনের এমপি পদে মনোনয়ন চান

আপডেট: জানুয়ারি ২৭, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:

প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মেয়ে মাহজেবিন শিরিন পিয়া জাতীয় সংসদের পাবনা-সিরাজগঞ্জ এলাকার সংরক্ষিত-৪৫ আসনের সংসদ সদস্য হতে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৮টায় ঈশ^রদী প্রেসক্লব মিলনায়তনে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। তিনি প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মেয়ে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য গালিবুর রহমান শরীফের বড় বোন ও পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।

পিয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সকল শহীদ ও জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে চলেছে, আমি তাঁর গর্বিত অংশিদার হতে নারী সংসদ সদস্য পদে জোর মনোনয়নদানের দাবী করছি।
এসময় পিয়ার সঙ্গে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফেরদৌস আরা বেবি, পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীমা আক্তার বেবি, ঈশ্বরদী উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী মেরিনা ইয়াসমিন লাকী, সাধারণ সম্পাদক সোহানা পারভীন রুনা, আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী পারভীন আক্তার, পৌর যুব মহিলা লীগের সহসভাপতি কোহিনুর খাতুন ও পৌর যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক রুহানি সাবরিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ