প্রেস ক্লাব অব ইন্ডিয়া’র সভাপতির সাথে চেম্বারের গোলটেবিল বৈঠক

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১০:৫১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে আন্তঃদেশীয় ব্যবসা বাণিজ্যের সমস্যা ও সম্ভাবনা বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে চেম্বার বোর্ডরুমে অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি ছিলেন, প্রেস ক্লাব অব ইন্ডিয়া’র সভাপতি শ্রী গৌতম লাহেরী।
সভাপতিত্ব করেন, রাজশাহী চেম্বারের সভাপতি মাসুদুর রহমান রিংকু। স্বাগত বক্তব্য দেন, সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন।

প্রেস ক্লাব সভায় বক্তরা বাংলাদেশ-ভারত ব্যবসার ক্ষেত্রে ভারতের পক্ষ হতে ভিসা জটিলতাকে অন্যতম একটি অন্তরায় হিসেবে উল্লেখ করেন এবং প্রধান অতিথিকে এ বিষয়ে তার মাধ্যমে ভারত সরকারের দৃষ্টি আকর্ষনের জন্য অনুরোধ জানান। এর পাশাপাশি ভারত-বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ন সম্পর্ককে কাজে লাগিয়ে কিভাবে দুই দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্র প্রসারিত করা যায় সে বিষয়ে আলোচনা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি শাহাদৎ হোসেন বাবু, পরিচালক সাদরুল ইসলাম, রিয়াজ আহমেদ খান, হারুন-উর-রশিদ, কবির হোসেন, নাজমুল হোসেন, আশিকুর রহমান তুহিন, মামুনার রশীদ, এস.এম আইয়ুব, এনামুল হক, আরসিসিআই এর সাবেক পরিচালক জামাত খান।

সোনামসজিদ আমদানী ও রপ্তানী কারক গ্রুপের সভাপতি কাজী মোহাম্মদ সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা মামুনার রশীদ, সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাতসহ অন্যান্য স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও সাংবাদিকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ