বদলগাছী বাড়িতে অগ্নিকান্ডে দগ্ধ হলেন ৩ গরুসহ গৃহকর্তা

আপডেট: জুন ২৯, ২০২৪, ২:২০ অপরাহ্ণ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর বদলগাছীতে গভীর রাতে বাড়িতে আগুন লেগে দগ্ধ হলেন ৩টি গরুসহ বাড়ির মালিক আলেক উদ্দিন (৬৫)। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে নালুকাবাড়ি আশ্রয়ণ প্রকল্পে।

আশ্রয়ণ প্রকল্পের সিদ্দিক জানায় শুক্রবার রাতে ঘরে কয়েল জ¦ালিয়ে সবাই ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ২টার দিকে ঘরের ভিতর দাউ দাউ করে আগুন জ¦লে উঠে। এ সময় আলেকের স্ত্রী ২ সন্তান নিয়ে বেরিয়ে যায়। গরু জ¦লছিল আগুনে।

গরুকে বাঁচাতে গিয়ে আলেক নিজেও মারাত্মক ভাবে দগ্ধ হয়ে পড়ে। তাদের আর্তচিৎকারে আশ্রয়ণের অন্যান্য পরিবারের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ করে। অগ্নিদগ্ধ আলেককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে বদলগাছী স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাও হয়। সেখানে না হওয়ায় রাতেই রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। বাড়ির মালামাল সব পুড়ে যায়।

দগ্ধ গরুর মধ্যে ১টি মারা যায়, দুটি অগ্নিদগ্ধ যন্ত্রণায় ছটফট করছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মইনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। ধারনা করা হচ্ছে মশা তারানো কয়েল অগ্নিকাণ্ডের সুত্রপাত।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ