বাংলাদেশ নারী ফুটবল দলে লালপুরের মেয়ে মৌমিতা

আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১০:১১ অপরাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:নেপালে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশীপে বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ ফুটবল দলে ডাক পেয়েছেন নাটোর লালপুরের মেয়ে মৌমিতা খাতুন ।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার। মৌমিতা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মোমিনুল ইসলামের মেয়ে এবং লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। সে বর্তমানে সাফ চ্যাম্পিয়নশীপে খেলতে নেপালে অবস্থান করছে। আগামী ২ মার্চ বিকালে ৩ টায় স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

এবিষয়ে লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ বলেন, মৌমিতার পিতা ইটের ভাটায় কাজ করেন এবং ভালো ফুটবলার ছিলেন। ফুটবলের প্রতি ভালোবাসা থেকেই তার মেয়েকে ছোটবেলা থেকেই নিজেই ফুটবল প্যাক্টিস করাতেন। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে মৌমিতা উপজেলা ও জেলা পর্যায়ে সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছিল। এছাড়া বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীর ফুটবল দলে খেলছেন।

এবিষয়ে কথা হয় মৌমিতার পিতা মোমিনের সাথে। তিনি বলেন, মৌমিতা ছোটবেলা থেকেই ফুটবলের প্রতি অন্যরকম ভালোবাসা ছিলো। আমারও ইচ্ছে ছিলো মেয়ে একসময় লালপুর সবুজের জার্সিতে খেলবে। কঠোর পরিশ্রম করে সে নেপালে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশীপ অনূর্ধ্ব -১৬ তে বাংলাদেশের হয়ে খেলার সুযোগ পেয়েছে। এতে পিতা হিসেবে আমার স্বপ্ন পূরণ হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার বলেন, লালপুরের মেয়ের এমন অর্জনে আমরা গর্বিত। তার জন্য অনেক শুভ কামনা থাকলো। এবং মৌমিতার পারিবারিক অবস্থার খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version