বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২, ২০২৪, ১০:১৪ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান সভাপতিত্বে সকাল ১১টায় সিন্ডিকেট রুমে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২ জুলাই) আয়োজিত সভায় ফল-২০২৩ সেমিস্টারে অধ্যয়নরত এবং ভর্তিকৃত শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে ওয়েভার এবং সেমিস্টারে চূড়ান্ত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান করা হয়। উল্লেখ্য মেধাবৃত্তি, দরিদ্র অথচ মেধাবী কৌটা, সহোদর কৌটা, মুক্তিযোদ্ধা কৌটা, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ১০ প্রাপ্ত, সেনাবাহিনী, বিমানবাহিনী ও নৌবাহিনীতে চাকরিরত ও অবসর প্রাপ্তদের পোষ্য কৌটাসহ মোট ছয়টি ক্যাটাগরিতে ২৩ লক্ষ টাকার অধিক মেধাবৃত্তি এবং ওয়েভার প্রদান করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মো. শওকত হুসেন, পিএসসি (অব.), রেজিস্ট্রার লে: কর্ণেল শেখ সানি মোহাম্মদ তালহা (অব.), আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম, ইসিই অনুষদের ডিন এবং সিএসই বিভাগের প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূ্্ঁঞা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ নূরুল ইসলাম, সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, কাদিরাবাদ সেনানিবাসের ভারপ্রাপ্ত এসএসও মেজর মোঃ সজিব হোসেন, এডিসি, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক), ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সমাজবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ আল-আমিন উক্ত সভার মেম্বার সেক্রেটারি হিসেবে মিটিং পরিচালনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ