বিএনপিকে ভোটে আসার আহ্বান খাদ্যমন্ত্রীর

আপডেট: নভেম্বর ১৭, ২০২৩, ৪:৫৫ অপরাহ্ণ


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি :


খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার বলেছেন, তফসিল ঘোষণা হয়ে গেছে। এখন আর সংলাপের সময় নেই, বিএনপি ভোটে আসুক, জনপ্রিয়তা প্রমাণ করুক। আগুন-সন্ত্রাস, সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি, গাড়ি ভাংচুর, হরতাল-অবরোধ দিয়ে ভোটের রাজনীতি হয় না। বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করছে।

শুক্রবার (১৭ নভেম্বর) সকালে নিয়ামতপুর কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, দুঃখজনক হলেও সত্য যে, মীরজাফররা ঘুরে ঘুরে ফিরে আসে। বিএনপি বহির্বিশ্বের সাথে হাত মিলিয়ে বাংলাদেশের সাথে আবারও মীরজাফরি করার পাঁয়তারা শুরু করেছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দৃঢ় হস্তক্ষেপে তা বন্ধ হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য জীবন দিতেও প্রস্তুত আছেন। কোনো ষড়যন্ত্রের কাছে মাথানত করবেন না। জনগণের ভোটেই তিনি আবারও সরকার গঠন করবেন। কোনো কিছুতেই কাজ না হওয়ায় এখন বিএনপি সংলাপের জন্য ধরনা দিচ্ছে।
খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি কখনো সামনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসেনি। পেছনের রাস্তা দিয়ে দিয়ে ক্ষমতায় আসার সুযোগ আর নেই । ১৯৯১ ও ২০০১ সালের ইতিহাস বাংলার মানুষ ভুলে যাবে না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ