বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে বিজয় দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ১৬, ২০২৩, ৮:৪৯ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি:


বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) মাদ্রাসা মোড়ের স্বাধীনতা চত্বরে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে নাটোরে বিজয় দিবস সূচনা হয়। পরে জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞার নেতৃত্বে শহরের মাদ্রাসা মোড় এলাকায় স্থাপিত স্বাধীনতা স্মৃতিস্তম্ভে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অপর্ণ, এক মিনিট নিরবতা পালন এবং দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যন্যর মধ্য উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ-সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ-সম্পাদক আ্যাডভোকেট মালেক শেখসহ জেলা পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এছারা জেলা আওয়ামী লীগ শহরের কন্দিভিটাস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসুচির আয়োজন করেন।

অপরদিকে নাটোর জেলা প্রশাসকের আয়োজনে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে শংকর গোবিন্দ চৌধুরী আধুনিক স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন , কুচকাওয়াজ, ও স্কুল ও কলেজের শিক্ষার্থীদের শারীরিক কসরৎ প্রদর্শনের আয়োজন করা হয়। জেলার অন্যান্য উপজেলাতেও দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ