বেকারি মালিক সমিতির জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

আপডেট: মে ৭, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী জেলা বেকারি মালিক সমিতির পক্ষ থেকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মামলা প্রত্যাহার এবং সমন্বিত অভিযান ও মনিটরিং-এর দাবিতে জেলা প্রশাসক শামীম আহম্মেদ’র নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

মঙ্গলবার (৭ মে) বিকালে স্মারকলিপি প্রদানকালে রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও উত্তরবঙ্গ বেকারি মালিক সমিতির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন, আমরা রাষ্ট্রের সকল আইন মেনে ব্যবসা-বাণিজ্য করতে চাই, কোন প্রকার অভিযান বা মনিটরিং এর বিপক্ষে নই। তবে সেটা হতে হবে সকল সংস্থার সমন্বয়ে সমন্বিত অভিযান এবং ধারাবাহিক মনিটরিং। সেই সাথে অবিলম্বে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক দায়েরকৃত সকল অযৌক্তিক মামলা প্রত্যাহার করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বেকারি মালিক সমিতির উপদেষ্টা আলী আশরাফ খোকন, সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আবু বাক্কার আলী, সহ সভাপতি মমতাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুল আলম, কোষাধ্যক্ষ আফসার আলী মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক মুঞ্জুরুল ইসলাম, নির্বাহী সদস্য ইউসুফ হোসেন, রাজশাহী পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুকু, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক শামসুজ্জামান মিঠু প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ