ব্যবসায়ী ঐক্য পরিষদের ছাতা-পানি ও স্যালাইন বিতরণ

আপডেট: মে ৫, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ এর পক্ষ থেকে অতি তীব্র এই তাপদাহে তৃষ্ণার্ত পথচারি ও শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। রোববার (৫ মে) নগরীর উপশহর নিউমার্কেটের সামনে এগুলো বিতরণ করা হয়েছে।

বিতরণের সময় সাধারণ মানুষকে হিটস্ট্রোক থেকে বাঁচার জন্য বিভিন্ন ভাবে সতর্ক ও সচেতন থাকার জন্য বলা হয়। রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সিদ্ধান্তে মাসব্যাপী নগরীর বিভিন্ন পয়েন্ট থেকে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে ছাতা, পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ কর্মসূচি চলমান থাকবে।

বিতরণের সময় উপস্থিত ছিলেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, উপশহর নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, গণকপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি এ.বি.এম, মনোয়ার সুলতান মানু, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক সাহা, রাজশাহী মহানগর পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুর রহমান রিপন, রাজশাহী মহানগর মাংস ব্যবসায়ী সমিতির আতাহার আলী, লক্ষীপুর বাজার ব্যবসায় সমিতির সভাপতি আলমগীর হোসেন, আরডিএ কর্তৃক পুনর্বাসিত সমিতির সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক, বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবুল, আজম আলী, সহ-সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম, রাজীব হাসান, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী।

এ বিভাগের অন্যান্য সংবাদ