মহম্মদ (স.)-এর অপমান! বাস কনডাক্টরকে যুবকের ধারালো অস্ত্রের কোপ

আপডেট: নভেম্বর ২৫, ২০২৩, ১২:২৪ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


হজরত মহম্মদের অপমান করা হয়েছে। ২০ বছরের যুবক এমনই অভিযোগ তুলে বাস কনডাক্টরের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করেছেন! একটি ভিডিও প্রকাশ করে নিজের অপরাধ স্বীকারও করেছে ওই যুবক। ইতোমধ্যেই পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে।

নৃশংস ওই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক লরেব হাশমি ইঞ্জিনিয়ারিঙের প্রথম বর্ষের শিক্ষার্থী। হাশমি শুক্রবার (২৪ নভেম্বর) সকালে বাসে ওঠেন। অভিযোগ, হাশমি প্রথমে বাস কনডাক্টর হরিকেশ বিশ্বকর্মার সঙ্গে টিকিটের ভাড়া নিয়ে বচসায় জড়িয়ে পড়েন। পরিস্থিতি এতোটাই উত্তপ্ত হয় যে খানিক পরই হরিকেশের উপর ধারালো অস্ত্রের কোপ বসান ওই ছাত্র। কাঁধসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর চোট পান হরিকেশ। তাঁকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

হাশমি পরিস্থিতি প্রতিকুল বুঝে বাস থেকে ঝাঁপ দিয়ে নেমে কলেজ চত্বরে গিয়ে গা ঢাকা দেয়। পরে সেখানেই একটি ভিডিও শুট করে তা সোশাল মিডিয়ায় আপলোড করেন তিনি। ভিডিওতে দাবি করেন, হজরত মহম্মদকে অসম্মান করাতেই তিনি ওই বাস কনডাক্টরের ওপর হামলা করেছেন। এমনকী যে অস্ত্র দিয়ে হামলা করেছেন, সেটিও দেখান। এখানেই শেষ নয়, ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নাম নিতেও শোনা যায় তাঁকে।

খবর পেয়ে কলেজ চত্বরে পৌঁছায় পুলিশ। অভিযুক্তর থেকে অস্ত্র উদ্ধার করতে গেলে পুলিশের উপর গুলি চালান হাশমি। পালটা হাশমির পায়ে গুলি চালায় পুলিশ। এর পরই তাঁকে গ্রেপ্তার করা হয়। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন