মান্দায় মারপিটে আহত ড্রেনম্যানের মৃত্যু

আপডেট: মে ৮, ২০২৪, ৯:২২ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় মারধরে আহত গভীর নলকূপের ড্রেনম্যান রমজান আলী (৬০) মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎিসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মারা যান তিনি। ময়নাতদন্ত শেষে বুধবার (৮ মে) তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত রমজান আলী উপজেলার গনেশপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের বাসিন্দা। তিনি সৈয়দপুর মৌজায় স্থাপিত একটি গভীর নলকূপে ড্রেনম্যানের কাজ করতেন। বোরো ধানের জমির সেচভাড়ার টাকা চাওয়াকে কেন্দ্র করে কৃষক খাইরুল ইসলাম ও তার লোকজন গত শনিবার বিকেলে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে ড্রেনম্যান রমজান আলীকে জখম করে।

তাকে উদ্ধার করে মান্দা হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ড্রেনম্যান রমজান আলী নিহতের ঘটনায় তার ছেলে মোফাজ্জল হোসেন বাদী হয়ে মামলা করেছেন। মামলায় খাইরুল ইসলামসহ ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪ থেকে ৫জনকে আসামি করা হয়েছে।
ওসি আরো বলেন, মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।