মুইজ্জুর উপরে কালা জাদু, ডাইনিবিদ্যা! গ্রেপ্তার মালদ্বীপের দুই মন্ত্রী

আপডেট: জুন ২৮, ২০২৪, ৬:১৬ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


প্রেসিডেন্টের উপরে কালো জাদু করছেন! বিস্ফোরক অভিযোগ উঠল মালদ্বীপের দুই মন্ত্রীর বিরুদ্ধে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, প্রেসিডেন্ট মহম্মদ মুইজ্জুর উপর কালো জাদু করে তাঁর ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন দুই মন্ত্রী। আপাতত তাঁদের গ্রেপ্তার করা হয়েছে বলে মালদ্বীপের পুলিশ সূত্রে খবর। মন্ত্রিসভা থেকেও তাঁদের ছেঁটে ফেলা হয়েছে।

মালদ্বীপের সংবাদমাধ্যম সূত্রে খবর, কালো জাদু করার অভিযোগ উঠেছে পরিবেশমন্ত্রী ফাতিমা শামনাজ আলি সালিম এবং প্রেসিডেন্ট দপ্তরের মন্ত্রী আদাম রামিজের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, ডাইনি বিদ্যার মাধ্যমে প্রেসিডেন্টের আরও ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছিলেন। উল্লেখ্য, এই দুই মন্ত্রী আগে স্বামী-স্ত্রী ছিলেন। কিন্তু তাঁদের বিচ্ছেদ হয়েছে বেশ কিছুদিন আগে।

তাঁদের বিরুদ্ধে কালা জাদু করার অভিযোগ ওঠে চলতি সপ্তাহেই। গত বুধবার এই অভিযোগ প্রকাশ্যে আসার পরে মন্ত্রিসভা থেকে সাসপেন্ড করা হয় ফাতিমাকে। মন্ত্রকের ওয়েবসাইট থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁর নাম। প্রাক্তন মন্ত্রীদের তালিকায় রাখা হয়েছে ফাতিমাকে।

তবে আদামের নাম নিয়ে এরকম কোনও পরিবর্তন চোখে পড়েনি। যদিও গোটা অভিযোগ নিয়ে মালদ্বীপের সরকার বা প্রেসিডেন্ট মুইজ্জুর দপ্তর থেকে কোনও মন্তব্য করা হয়নি।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন

 

এ বিভাগের অন্যান্য সংবাদ