মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বাইকার নিহত

আপডেট: মে ২, ২০২৪, ১:১৫ অপরাহ্ণ


কেশরহাট প্রতিনিধি :


মোহনপুরে সড়ক দুর্ঘটনায় এক বাইকারের মৃত্যু হয়েছ। আহত হয়েছেন আরো দু-জন। বুধবার (১ মে) দুপুরে রাজশাহী-নওগাঁ মহসড়কে উপজেলার কামারপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাইকার উপজেলার রায়ঘাটি গ্রামের আসাদের ছেলে সেলিম (২৫)। আহতরা হলেন, একই গ্রামের মুনতাজের ছেলে শাকিল (২৬) ও রহিমের ছেলে দেলোয়ার (২৪)।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সেলিম, শাকিল, দেলোয়ার এক সাথে তিনজন দেশীয় চোলাই মদ পান করে এ্যাপাচি মোটরসাইকেল যোগে বেপরোয়া গতিতে নওগাঁর মান্দা উপজেলার সাবাইহাট বাজারে দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে কামারপাড়া বাজারে পৌঁছালে অপরদিক হতে আসা অজ্ঞাত নামা একটি ভুটভুটির সাথে ধাক্কা লাগলে সবাই আহত হয়।

স্থানীয় লোকজন তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের সহোযোগিতা নিয়ে আহতদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন।
আহত অপর দু;জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অফিসার নিতাই চন্দ্র বলেন, কামারপাড়া বাজারে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করি। স্থানীয় উপস্থিত জনতা তাদের মাদক সেবন করায় এমন অনাকাক্সিক্ষত দুর্ঘটনার কথা জানায়।

আমরা তাদের উদ্ধারের সময় তাদের মুখ থেকে মদের গন্ধ অনুভব করেছি। পরে তাদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার নিয়ে যাওয়া হয়।
এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো, অজ্ঞাত ভুটভুটি চালক পলাতক রয়েছে। পরবর্তিতে আইনগত পক্রিয়ার মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ