রাজশাহীতে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপ্ত

আপডেট: মে ৯, ২০২৪, ৯:১৮ অপরাহ্ণ

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) বিকেলে রাজশাহী কোর্ট একাডেমি সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহযোগিতায় জেলার ৯টি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৭৫ টি স্টলের মধ্য থেকে জুনিয়র, সিনিয়র ও বিশেষ ক্যাটাগরিতে ৯ জনকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও বিজ্ঞাপন অলিম্পিয়াডে জুনিয়র ও সিনিয়র ক্যাটাগরিতে ১০ জনকে পুরস্কৃত করা হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মহিনুল হাসান, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) মুহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, রুয়েটের আইসিটি বিভাগের প্রফেসর ড. শহিদুজ্জামান।

আরও ছিলেন, বিভাগীয় কমিশনার’র একান্ত সচিব আশিক জামান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ শাখা) ফাবলিহা আনবার, রাজশাহী কোর্ট একাডেমির প্রধান-শিক্ষক মো. শফিকুল ইসলাম বাবুসহ জেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ