রাজশাহীর ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে ছাতা, পানি ও খাবার স্যালাইন বিতরণ

আপডেট: এপ্রিল ৩০, ২০২৪, ১১:০৭ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীর ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে চলমান সারাদেশে অতি তীব্র এই তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবী মানুষ বিভিন্ন কাজের প্রয়জনে বাড়ির বাইরে রাস্তায় চলাচলরত তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষের মাঝে পানির বোতল, খাবার স্যালাই বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সাহেব বাজার জিরোপয়েন্টে পথচারিদের মাঝে ছাতা, পানির বোতল ও স্যালাইন বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠান থেকে প্রচন্ড তাপদেহে হিটস্টক থেকে বাঁচার জন্য বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার জন্য জনসাধারণকে সতর্ক করেন ও গাছের ছায়া, ঠান্ডা স্থানে অবস্থান করার জন্য জন সাধারণকে আহ্বান জানিয়ে উক্ত কর্মসূচিটি শেষ হয়। এই কর্মসূচীতে নেতৃত্ব দেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আলহাজ¦ ফরিদ মামুদ হাসান।

উপস্থিত ছিলেন উপশহর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ রিয়াজউদ্দীন আহমেদ। গনকপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি এ. বি. এম মনোয়ার সুলতান মানু, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক সাহা, রাজশাহী মহানগর পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুর রহমান রিপন, বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার আশরাফুল ইসলাম অপু, লক্ষিপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলমগীর হোসেন, আর.ডি.এ কর্তৃক পুণর্বাসিত সাধারন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফরহদা মাদুদ হাসান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবুল, আজম ফরহাদ আলী, সহ সাধারন সম্পাদক আলহাজ্ব সাজেদুল ইসলাম, আলহাজ্ব রাজীব হাসান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ইয়াসিন আলী, প্রচার সম্পাদক আলহাজ্ব আশরাফুল আলম আশা, সমাজকল্যাণ সম্পাদক মো: শহীদুল আলম রিপন।

এ বিভাগের অন্যান্য সংবাদ