রাণীনগরে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন নতুন মুখের তরুন প্রার্থী রাহিদ সরদার

আপডেট: মে ২২, ২০২৪, ১২:৩৫ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিত হবে নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন। প্রতীক পাওয়ার পর থেকেই প্রার্থীরা দিন-রাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। দিচ্ছেন স্মার্ট উপজেলা বিনির্মাণের প্রতিশ্রুতি। পোস্টারে পোস্টারে ছেঁয়ে গেছে উপজেলার প্রতিটি অলিগলি। দিনের অর্ধেক সময় নির্বাচনী প্রচার মাইকের শব্দে মুখর থাকছে চারদিক।

এবারের নির্বাচনের প্রধান আকর্ষণ হচ্ছে চেয়ারম্যান পদে নতুন মুখের তরুণ ও প্রবীনের ভোট যুদ্ধ।
চেয়ারম্যান পদে তরুণ প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালের ছেলে রাহিদ সরদার বলেন, আমি উপজেলার সাধারণ মানুষের চাওয়া পূরণ করতেই নির্বাচনে এসেছি। প্রতিদিনই উপজেলার বিভিন্ন অঞ্চলের ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। মানুষের সাড়া পাচ্ছি।

আমার বাবা দু’বার এই উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন এবং ২০২০ সালের উপ-নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ শেষ করতে এবং উপজেলাকে একটি সমৃদ্ধশালী স্মার্ট উপজেলা বিনির্মাণের স্বপ্ন বুকে ধারণ করে নির্বাচনের মাঠে এসেছি।

কারণ যৌবন যার যুদ্ধে যাবার সময় তার। তরুণরাই সকল ঝড়-ঝঞ্ঝা, বাধা-বিপত্তিকে মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যেতে পারে।
তিনি বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়ন আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ পাশে থেকে সহযোগিতা করে আসছে। উপজেলাবাসী চান একজন শিক্ষিত ও স্মার্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান যার দুয়ার সব সময় উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের জন্য খোলা থাকবে।

আমি শতভাগ আশাবাদি উপজেলাবাসী আগামী ২৯মে আমার কাপ-পিরিচ প্রতিকে ভোট দিয়ে আমার বাবার মতো আমাকেও বিপুল ভোটে বিজয়ী করবেন এবং আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইতিহাসের পাতায় নতুন একটি ইতিহাসের অধ্যায় রচনা করবো।